বাহাজা ওটিএম-এ, আমরা আমাদের গ্রাহকদের সর্বোত্তম সম্ভাব্য অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করি। বুকিং করার আগে অনুগ্রহ করে নিচের রিফান্ড এবং রিটার্ন পলিসি সাবধানে পড়ুন।
ফেরত নীতিগুলি এয়ারলাইন এবং বিক্রেতাদের উপর নির্ভর করে পরিবর্তিত হয়। আমরা সুপারিশ করি যে আপনি বুকিং করার আগে তাদের নীতিগুলি সাবধানে পড়ুন।
যদি আপনার বুকিং ফেরতযোগ্য হয়, আমরা আপনার ফেরতের অনুরোধ পাওয়ার পরে এবং এটি প্রাসঙ্গিক এয়ারলাইন এবং বিক্রেতাদের দ্বারা অনুমোদিত হলে এটি ফেরত দেওয়া শুরু হবে ।
এয়ার লাইন্স/ভেন্ডর থেকে অর্থ প্রপ্তির পর, বুকিংয়ের সময় ব্যবহৃত মূল অর্থপ্রদানের পদ্ধতিতে ফেরত প্রক্রিয়াকরণ এবং জমা হতে ০৭ - ১০ কর্মদিবস পর্যন্ত সময় লাগতে পারে।
সঠিক কারণ ছাড়াই এবং এয়ারলাইন এবং বিক্রেতার রিফান্ড নীতির বাইরে কোনো রিফান্ডের অনুরোধের ক্ষেত্রে, আমরা ফেরতের অনুরোধ প্রত্যাখ্যান করতে পারি।
যদি এয়ারলাইন বা বিক্রেতা তাদের শর্তাবলী মেনে না চলার কারণে অর্থ ফেরত অস্বীকার করে, Bahaza OTM কে দায়ী করা যাবে না।
অনুগ্রহ করে মনে রাখবেন যে আমাদের রিফান্ড এবং রিটার্ন নীতি পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই পরিবর্তন হতে পারে। আমাদের নীতি সম্পর্কে আপনার কোন প্রশ্ন বা উদ্বেগ থাকলে, www.support.bahaza.com or help@bahaza.com এ আমাদের সাথে যোগাযোগ করুন।
At Bahaza OTM, we strive to provide the best possible experience to our customers. Please read the following refund and return policy carefully before making a booking.
Please note that our refund and return policy may be subject to change without prior notice. If you have any questions or concerns about our policy, please contact us at www.support.bahaza.com or help@bahaza.com
Refund FAQ : http://support.bahaza.com/article/refund